শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

স্বেচ্ছাসেবকদলের ছাতক উপজেলা ও পৌর নতুন আহবায়ক কমিটি অনুমোদন

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৩৭ বার দেখা হয়েছে

ছাতক উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট এসব আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শামছুজ্জামান ও সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন।

২৪ জুন ছাতক উপজেলা ও পৌর কমিটির অনুমোদন দেয়া হয়। ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক নির্বাচিত হয়েছেন বাকি বিল্লাহ। এ কমিটিতে যুগ্ম আহবায়ক রয়েছেন মাসুক আহমদ, তোফায়েল খান বিপন, আশরাফুল ইসলাম, সুলেমান মিয়া, রাহেল আহমদ, জাহাঙ্গীর আলম রাসেল, হেলাল আহমদ, সাইদুল ইসলাম, হিফজুর রহমান মামুন, রাজু আহমদ সাদ্দাম, সদস্য সচিব আবিদুর রহমান আবিদ ও সদস্য রয়েছেন রাকিব আলী, আব্দুস শহিদ, জসিম উদ্দিন, মাহফুজুর রহমান মাসুম, মকবুল হোসেন, রাজু মিয়া, মোহাম্মদ আলী, আতিকুর রহমান, ফয়সল আহমদ, জসিম উদ্দিন, আনোয়ার হোসেন, শাকিল আহমদ, মোঃ লিটন, জিয়াউর রহমান, আব্দুর রহমান, শাহ আলম লায়েক, কয়েছ উদ্দিন, আনোয়ার হোসেন, দুদু মিয়া তালুকদার। এদিকে পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক নির্বাচিত হয়েছেন আবুল হোসেন। এ আহবায়ক কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মতিউর রহমান মতি, খলিল উদ্দিন, আলাল আহমদ, এম শাহরিয়ার তারেক, এড. এটিএম ফয়সল, গোলাম দস্তগীর জীবন, শামছু মিয়া, দিলোয়ার হোসেন, রফিক আলী, সদস্য সচিব শংকর কুমার দাস ও সদস্য রয়েছেন সুহেল আহমদ, মাহমুদুর রহমান শাহীন, মাসুক আলী, নিজাম উদ্দিন, জাবেদ মিয়া, লাল মিয়া, আব্দুল কাদির, জয়নুল মিয়া, আব্দুল বাতেন, আল আমিন, সুমন আহমদ, মাহমুদ হাসান, সজীব আহমদ সবুজ, জসিম মিয়া, রুমন আহমদ, আব্দুল কাহার, এনামুল হক, মিলন মিয়া, জমির হোসেন, ইকবাল খান মাসুদ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!