শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

ছাতকে দু’দিনে কঠোর বিধিনিষেধ না মানায় ১৮ মামলায় ১০হাজার ৪শ’ টাকা জরিমানা

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২২৩ বার দেখা হয়েছে

ছাতকে চলামান কঠোর লকডাউনের ৫ম ও ৬ষ্ঠ দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিধিনিষেধ অমান্যকারী ব্যক্তি ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১৮টি মামলায় ১০ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয় ।

মঙ্গলবার বিকেলে পৌর শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান সরকারী বিধিনিষেধ অমান্য করার অপরাধে ব্যক্তি ও ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১১টি মামলায় ৭ হাজার ১শ’ টাকা জরিমানা আদায় করেন ।

এসময় কাঁচাবাজার, ফলের দোকান, হোটেল রেস্তোরা ব্যবসায়ীকে সর্তক করে দেন তিনি। ৫ম দিনে গোবিন্দগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল।

লকডাউনে সরকারী বিধিনিষেধ অমান্য করা অপরাধে ৭ টি মামলায় ৩ হাজার ৩শ’ টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় থানা পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!