রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

ছাতকে নৌ-পুলিশের মামলা থেকে যুবদল নেতাকে অব্যাহতির দাবি ছাতক বিএনপি’র

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৬৩ বার দেখা হয়েছে

ছাতকে নৌ-পুলিশের মামলা থেকে যুবদল নেতাকে অব্যাহতি প্রদানের দাবি জানিয়েছেন ছাতক উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। রাজনৈতিক প্রতিহিংসায় ও ইন্দনে ছাতক নৌ-পুলিশের দায়েরী ষড়যন্ত্রমূলক মামলায় হয়রানির শিকার হচ্ছেন ছাতক পৌর যুবদলের আহবায়ক ও জেলা যুবদলের সহ শিল্প বিষয়ক সম্পাদক খায়ের উদ্দিন।

বিবৃতিতে বিএনপি নেতৃবৃন্দ বলেন, গত ৪ জুলাই রাতে চেলা নৌ-পথে নৌ-পুলিশ ও বালু উত্তোলনকারী শ্রমিকদের মধ্যে সংঘটিত এক অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে নৌ-পুলিশ ছাতক থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় যুবদল নেতা খায়ের উদ্দিনের নাম জড়ানো হয়েছে। যা উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।

যুবদল নেতা খায়ের উদ্দিন ওই অনাকাঙ্ক্ষিত ঘটনার সাথে জড়িত নয়। নৌ-পুলিশ কারো প্ররোচনায় এ মামলায় তাকে জড়িয়ে হয়রানি করে যাচ্ছে। বিএনপি নেতৃবৃন্দের দাবি, নৌ-পথে বালু-পাথর ব্যবসা বা নৌকা-বাল্কহেড ব্যবসার সাথে তিনি কখনো জড়িত নয়। নৌ-পথের ওই অনাকাঙ্ক্ষিত ঘটনার বিষয়টিও তার জানা নেই। রাজনৈতিকভাবে হেয়-প্রতিপন্ন করতে ষড়যন্ত্রের মাধ্যমে এ মামলায় তাকে জড়ানো হয়েছে।

এক যৌথ বিবৃতিতে ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, আহবায়ক কমিটির সদস্য জাহেদুল ইসলাম আহবাব, কয়েছ আহমদ, আব্দুল মোমিন, আতাউর রহমান এমরান, সাইদুল হক সবজিল, বিএনপি নেতা ফয়েজুর রহমান, মনির উদ্দিন মেম্বার, শাহজাহান চৌধুরী আব্দুল্লাহ, আলী হোসেন মানিক, আব্দুর রহিম, আব্দুস সালাম, নূরুল ইসলাম, আজিজুর রহমান, বাবুল মিয়া সহ নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িত নয়, নিরপরাধ যুবদল নেতা খায়ের উদ্দিনকে নৌ-পুলিশের দায়ের করা মামলায় আসামী করায় ক্ষোভ ও তীব্র নিন্দা প্রকাশ করে তাকে মামলা থেকে অব্যাহতি প্রদানের দাবি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!