রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মুকুট ও যুবলীগের আহবায়ক চপলের মায়ের জানাযা ও দাফন সম্পন্ন

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৫৭৮ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়রম্যান খায়রুল হুদা চপলের মাতা বেগম সুফিয়া নুরের যানাজা ও দাফন সম্পূর্ন হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টায় শহরের লক্ষণশ্রী ঈদগাঁহ ময়দানে মরহুমার যানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের হাজারো নেতাকর্মীদের অংশগ্রহনে স্বাস্থ্যবিধি মেনে যানাজা সম্পূর্ন হয়। জানাজা শেষে তাকে তেঘরিয়া গাজী দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে। যানাজা পরিাচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মরহুমার বড় পুত্র সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আপ্তাব উদ্দিন, খায়রুল কবির নোমেন, যুগ্ম সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন, এড নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, জুনেদ আহমদ, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো.আবুল হাসনাত, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল, মানব সম্পদ সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, যুবলীগ নেতা কামরুল হাসান শিপন, জেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সোহেল মিয়া, ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজা মিয়া তালুকদার, শিমুলবাক ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান জিতু, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, সুনামগঞ্জ জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, জেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু, যুবলীগ নেতা পাভেল আহমদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান, এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু, জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাস, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট তার মায়ের আত্মার জন্য সকলের নিকট দোয়া চান। তিনি মায়ের জীবদ্দশায় কারো মনে কোন প্রকার দুঃখ কষ্ট দিয়ে থাকলে মাফ করে দেয়ার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য তিনি সোমবার রাত সাড়ে ১২টায় বার্ধক্যজনিত কারণে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর। উপস্থিত সকলেই মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহাত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!