বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

এখন বিলিয়নিয়ার পপতারকা রিয়ান্না

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫৭৮ বার দেখা হয়েছে

ফোর্বসের মতে, রিয়ান্না এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নিয়ার এবং বিশ্বের সবচেয়ে ধনী নারী সংগীতশিল্পী।

বিবিসি জানিয়েছে, এই পপ তারকার সম্পদের মূল্য প্রায় ১.৭ বিলিয়ন ডলার। যার মধ্যে প্রায় ১.৪ বিলিয়ন ডলার তার ফেন্টি বিউটি কসমেটিকস কোম্পানি থেকে এসেছে।

তার বাকি আয়ের বেশিরভাগ প্রায় ২৭০ মিলিয়ন স্যাভেজ এক্স ফেন্টি থেকে এবং সংগীত ও অভিনয় থেকে আসে।

বিনোদন জগতে বিশ্বের সবচেয়ে ধনী নারী হিসেবে তিনি অপরাহ উইনফ্রের পরে দ্বিতীয় স্থানে আছেন।

রিয়ান্নার আসল নাম রবিন ফেন্টি। তিনি ২০১৭ বিলাসবহুল পণ্য সংস্থা এলভিএমএইচ-এর সঙ্গে অংশীদারিত্বে ফেন্টি বিউটি চালু করে। তখন তিনি বলেছিলেন, আমার লক্ষ্য ‘সব ধরনের নারীর’ কাছে পৌঁছানো এবং ৪০টি বিভিন্ন ফাউন্ডেশন শেড চালু করা। যেটি তখন মূলত অভূতপূর্ব ছিল। এলভিএমএইচ জানিয়েছে, এই মাধ্যমে তারা প্রথম বছরে ৫৫০ মিলিয়ন ডলারেরও বেশি আয় করেছে।

তবে, রিয়ান্না সব ব্যবসায়িক উদ্যোগ অবশ্য ফলপ্রসূ হয়নি।

২০১৬ সালের পর থেকে তিনি কোনো স্টুডিও অ্যালবাম প্রকাশ করেননি। তবে, সম্প্রতি বয়ফ্রেন্ড রকির সঙ্গে একটি মিউজিক ভিডিও শুটিং করতে দেখা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102