রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

রায়পুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-২

জামাল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৫১৯ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় পৌরসভার ৬ নং ওয়ার্ডের আলাবক্স পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মৃত বসির উল্যাহ পাটওয়ারী ছেলে ওমর ফারুক (৩৫) ও আব্দুর রবের ছেলে জুবায়ের হোসেন লিমন (২৮)।

জানা যায়, গত ৫ আগস্ট সন্ধার পূর্বক্ষনে ৩০ বৎসর পূর্বের জমি সংক্রান্ত বিরোধের জেরে হঠাৎ করে আইনুল কবির পাটওয়ারী (৫৫) এর নেতৃত্বে তার দুই ছেলে মোঃ সৌরভ (২৬) ও মোঃ রাজন (২৮) এবং অজ্ঞাত মুখোশধারী ৫ থেকে ৬ জন দুর্বত্তসহ অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ওমর ফারুককে চাপাতী দিয়ে মেরে ফেলার জন্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ওমর ফারুকের বাম হাতের বাহুতে চাপাতীর আঘাতে অনেক দুর কেটে যায়, বাম হাত, গলা মারাত্বক জখম হয়। এবং অন্যান্যদের কিল, লাথি, ঘুষিতে ফারুক জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আহত ফারুকের শৌর চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে আসলে অবস্থা বেগতিক দেখে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে আহত ফারুককে তার স্বজনেরা রক্তাক্ত অবস্থায় রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অপর আহত লিমনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

হাসপাতালে ভর্তি ফারুক এই প্রতিবেদককে জানান, আমাদের মালিকীয় দখলীয় বাগানে আইনুল কবির পাটওয়ারী ও তার ছেলেসহ তার ভাড়াটিয়া দুর্বৃত্তরা অনধিকার প্রবেশ করিয়া বাগানে থাকা বিভিন্ন আগাছা পরিষ্কার করিতে থাকে। আমি এগিয়ে গিয়ে ইহার কারন জিজ্ঞাসা করিলে তাৎক্ষনিক তাহারা পূর্বপরিকল্পিতভাবে দলবদ্ধ হইয়া দা, চেনী, লোহার রড ও লাঠি সোঠা নিয়া আমার উপর অতর্কিত ভাবে আক্রমন করিয়া মারধর করে। পরে আমার স্ত্রী দৌড়ে এসে আমাকে বাচাঁনোর জন্য চেষ্টা করলে হামলাকারীরা আমার স্ত্রীর কাপড় চোপড় টানাহেচড়া করে শ্লীলতাহানী করে। এ ব্যাপারে রায়পুর থানায় আমি বাদী হয়ে একটি এজাহার দায়ের করি।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, বিষয়টি আমি অবগত হয়েছি। এ নিযে রায়পুর থানায় এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!