রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

বিশ্বনাথে দুই ছেলের ঝগড়া থামাতে গিয়ে পিতার মৃত্যু

বিশ্বনাথ, সিলেট :
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার দেখা হয়েছে

সিলেটের বিশ্বনাথে দুই ছেলের ঝগড়া থামাতে গিয়ে ফুরকান আলী (৬৫) নামে এক পিতার মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ আগষ্ট) বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছেন থানা পুলিশ। সেই সাথে ঘটনাস্থল থেকে তার এক ছেলেকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানা গেছে, ফুরকান আলীর বড় ছেলে নাসির (২৩) এর মেমোরি কার্ড এর গান শোনতে তার বোনকে দেয়, কিন্তু ভুলবসত সে এটি ফরমেট করে দেয়। এতে রেগে গিয়ে বোনকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে সে।

এ সময় তার ছোট ভাই আজম (১৪) প্রতিবাদ করলে দু’জনের মধ্যে ঝগড়া বাধে। তখন জুমার নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফিরেন ফুরকান আলী। ছেলেদের ধস্তাধস্তি থামাতে গিয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।
পরে খবর পেয়ে তাৎক্ষণিক নাসিরকে আটক করে পুলিশ।

তার এক ছেলের দাবি, ঝগড়া থামানোর জন্য উচ্চস্বরে কথা বলতে গিয়ে হার্ট অ্যাটাকে মারা গেছেন আমার বাবা।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. বখতিয়ার আহমদ জানান, সামান্য মেমোরি কার্ড নিয়েই দু’ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে মারা যান মুয়াজ্জিন ফুরকান আলী।

তিনি বলেন, পুলিশ তার এক ছেলেকে আটক করেছে। লাশ উদ্ধার করে নেয়া হয়েছে ওসমানী হাসপাতালে ময়নাতদন্তের রিপোর্টই জানা যাবে তার মৃত্যুর কারণ।

এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানা পুলিশের এসআই অলক দাস সাংবাদিকদের বলেন, বৃদ্ধের লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে তার এক ছেলেকে হেফাজতে নিয়েছি আমরা। পর্যায়ক্রমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এ ব্যাপারে কথা হলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, থানায় একটি অপ মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!