রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

কুলাউড়ার সাংবাদিক শাকির আহমদ আর নেই

মোঃ রেজাউল ইসলাম শাফী, কুলাউড়া, মৌলবীবাজার :
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৫১৩ বার দেখা হয়েছে

সিলেটভিউ’র কুলাউড়া উপজেলার নিজস্ব প্রতিবেদক শাকির আহমেদের জানাযা শনিবার (০৭ আগস্ট) বাদ জোহর ২টা ১৫ মিনিটের সময় ফুলেরতল বাজার মাধবপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাত প্রায় ৯ টার দিকে শাকির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৩২ বছর।

শাকির মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে তিনি মা, এক শিশুসন্তান ও স্ত্রীসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাকির আহমদ দীর্ঘদিন থেকে ডায়াবেটিসে আক্রান্ত। শুক্রবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সহকর্মীরা তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার শাকিরকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শাকিরের এমন চলে যাওয়া আমাদের জন্য গভীর থেকে গভীরতর শোক এবং কষ্টের। আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন এবং তাঁর শোকে কাতর পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তাওফিক দান করুন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!