সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সরিষাবাড়ীতে মশক নিধন কর্মসূচি উদ্বোধন

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২০০ বার দেখা হয়েছে

করোনা ভাইরাস বিশ্বব্যাপী এক মহা আতঙ্কের মধ্যেই নতুন আতঙ্ক দেখা দিয়েছে ডেঙ্গু ও এডিস নিয়ে।

করোনা ভাইরাস প্রতিরোধের পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে কাজ করছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এর সার্বিক সহযোগিতায় মশক নিধন কর্মসূচি গ্রহণ করেছে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার সন্ধ্যায় সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শরীফ আহাম্মেদ নিরব এ উদ্যোগ গ্রহণ করেছে। সরিষাবাড়ী বাসস্ট্যান্ড থেকে শিমলা বাজার এলাকায় ফগার মেশিনের মাধ্যমে মশা নিধন কর্মসূচি উদ্বোধন করা হয়।

এসময় উপস্হিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল হক ,সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সদস্য সামিউল হক, ছাত্রলীগ নেতা আরিফুর রহমান রবিন, নাইমুর রহমান দুর্জয়, আব্দুল্লাহ আল অপু ও কামরুল ইসলাম প্রমুখ।

শরীফ আহাম্মেদ নিরব জানান,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে আমরা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন জনদুর্ভোগ,বন্যা, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা ও যেকোন দুর্যোগ মোকাবেলায় কাজ করে আসছি।

সাখাওয়াত আলম মুকুল বলেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এর নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং এর পাশাপাশি ডেঙ্গু ও এডিস মশা নিধন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ কর্মসূচি অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!