সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈরে পাঁচ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রীকে রেখে স্বামী উদাও

শাহ আলম সরকার, গাজীপুর :
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭২৯ বার দেখা হয়েছে

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় পাঁচ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রীকে রেখে পরকীয়া আকৃষ্ট হয়ে অন্য এক নারীকে নিয়ে স্বামী পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিকেলে থেকে তার দুইজনই নিখোঁজ থাকায় এ অভিযোগ করেছে দুই পরিবার। এঘটনায় কালিয়াকৈর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

নিখোঁজ শামীম হোসেন ওরফে আলম হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার চর কালিগঞ্জ এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং উপজেলার তেলিরচালা এলাকার মনির হোসেনের বাড়ির ভাড়াটিয়া। এবং একই পোশাক কারখানার চাকুরী জীবি এক নারী (২৩)।

অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, একই কারখানায় চাকুরীর সুবাদে এক বছর ধরে সহকর্মী নারীর সাথে ও শামীম হোসেনের মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সর্ম্পক হয় । পরে গত মঙ্গলবার বিকেলে শামীমের স্ত্রী বাসায় না থাকা অবস্থায় ওই নারীকে তার ৫ বছরের একটি ছেলে সন্তান নিয়ে শামীমের বাড়িতে যায়। পরে ওই নারীর স্বামীর ঘর থেকে নগদ আনুমানিক ৪০ হাজার টাকা ও স্বর্ণাঅলংকার নিয়ে পালিয়ে যায়। এদিকে, শামীম তাঁর স্ত্রীর জমানো নগদ ১ লক্ষ পঞ্চান্ন হাজার টাকাসহ ২ ভরি স্বণালঙ্কার্র নিয়ে দুজনেই পালিয়ে যায়। পরে শামীমের স্ত্রী কারখানা থেকে বাসায় ফিরে মোবাইলে ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায় । এঘটনায় শামীম এর স্ত্রী সুরমা আক্তার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শামীমের স্ত্রী সুরমা আক্তার জানান, গত মঙ্গলবার কারখানা ছুটির পর বাসায় এসে শামীমকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পাশের বাসার ভাড়াটেরা একটি মেয়ে নিয়ে বাসায় এসে আবার অন্য কোথাও চলে গেছে বলে জানায়। ওই নারীর বাসায় খোঁজ নিয়ে জানা গেছে একই সময় থেকে নিখোঁজ রয়েছে ।
ওই নারীর স্বামী জানান, ব্যবসার কাজে বাহিরে থেকে বাসায় এসে ছেলে ও স্ত্রীকে দেখতে না পেয়ে প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের বাড়িতে খবর নিয়ে পাওয়া যায়নি। পরে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরী ককরেছেন। তবে শামীমের সাথে ছেলেসহ তার স্ত্রী পালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এঘটনায় পৃথক দুটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!