সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

বিশ্বনাথে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার

বিশ্বনাথ, সিলেট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৫৯৯ বার দেখা হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার পল্লীতে ৪র্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পরে আজ বৃহষ্পতিবার দুপুরে সিলেট কোর্টে পাঠানো হয় তাকে। গ্রেফতার কিশোরের নাম ইমন মিয়া (১৫)। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বাড়ই গ্রামের আতিক মিয়ার ছেলে ও পূর্ব শাসরাম গ্রামের অস্থায়ী বাসিন্দা।

পুলিশ ও মামলা সূত্রে জানায়, উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শাসরাম গ্রামের ৪র্থ শ্রেণির ওই ছাত্রী ঘটনার দিন গেল বুধবার (২৫ আগস্ট) বিকেলে খেলার উদ্দেশ্যে পাশর্বর্তী পূর্ব শাসরাম তার সহপাঠির বাড়ীতে যায়।

খোশগল্পের এক পর্যায়ে বান্ধবী পুকুর ঘাটে গেলে, সে তার মায়ের সাথে কথা বলছিল। তখন পাশাপাশি বাড়িতে বসবাসকারী বখাটে কিশোর ইমন তাকে ডেকে নিয়ে যায়। গ্রামের সেলিম মিয়ার রান্নাঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে চম্পট দেয় সে। দীর্ঘ সময় ঘটনাস্থলে অচেতন পড়ে রয় ওই ছাত্রী।

দীর্ঘ সময় বাড়িতে তার অনুপস্থিতি দেখে, অনেক খোঁজাখুজি করে ওই রান্না ঘরেই অচেতন অবস্থায় তাকে উদ্ধার করেন ভিকটিমের দাদি। খবর পেয়ে রাতেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নাম্বার-১৫, তাং-২৫.০৮.২০২১ইং)

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে মামলা নিয়েছি। এ ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!