সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

জামালপুরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামী আটক

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৫০ বার দেখা হয়েছে

জামালপুর শহরে বিকালে প্রকাশ্যে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্বামীকে জনগনের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে।

শনিবার ( ২৮ আগষ্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে জামালপুর পৌর শহরের তমালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত নারীর নাম সাবিনা ইয়াসমিন (২১)। তিনি শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার জোকাকুঁড়া গ্রামের সালেহ আহম্মেদের মেয়ে।

তিনি জামালপুরের একটি বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি জামালপুর শহরের পাঁচ রাস্তা এলাকায় একটি মেসে থাকতেন। আটক স্বামী মো.শাহীন আলম (২১)। তিনি শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার গুরু চরন নাই গ্রামের আব্দুল জলিলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকের সঙ্গে তার নবম শ্রেণিতে পড়ার সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাদে বছর তিনেক আগে বিয়ে হয়েছিল। আড়াই মাস ঘর সংসার পর তালাক হয় । নারী জামালপুর শহরে থেকে পড়াশোনার পাশাপাশি একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন।

আহত সাবিনার বান্ধবী সুমি আক্তার বলেন , বিকেলে পরীক্ষা শেষে ইজিবাইকে করে শহরের তমালতলা কেনাকাটা করার জন্য যাচ্ছি। এ সময় ওই যুবকও ইজিবাইকে উঠে বসেন। পরে আমার তমালতলায় নেমে পরি। কাজ শেষ করে বাসায় ফিরার পথে ওই যুবক আবার ইজিবাইকে উঠে বসে। তখন ওই যুবককে ইজিবাইক থেকে নামতে বলার সাথে সাথে যুবকটি ইজিবাইকের মধ্যেই নারীকে ছুরিকাঘাত করতে থাকেন। ছুরিকাঘাতের এক পর্যায়ে ওই নারী রাস্তায় পড়ে যান।

তারপরও অ্যালোপাথারি ছুরিকাঘাত করছিলেন যুবকটি। পরে স্থানীয় লোকজন যুবকটিকে ধরে ফেলেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবককে আটক করে।স্থানীয় লোকজন ওই নারীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জামালপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আল ইমরান জানান, ওই নারীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাঁর শরীরে ৪ থেকে ৫টি ছুরিকাঘাতের চিহৃ পাওয়া গেছে। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, ওই নারীকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাত করা হয়েছে। আহতের শরীরে বেশ কয়েক জায়গায় আঘাত করা হয়েছে। ঘাতককে স্থানীয় লোকজনের সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজরুম/জেআর

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!