সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

চরপাতা ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ॥ নির্বাচন ৫ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪০৩ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন চরপাতা ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে রোববার শহরের একটি রেস্তোরায় অনুষ্ঠিত হয়। সভায় ফোরাম সভাপতি মোঃ শহিদ উল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাছেল আল ইমরানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফোরামের সিনি: সহ সভাপতি জহির রহমান, পরামর্শ প্যানেল সদস্য মাওলানা ইসমাইল হোসাইন, সহ সভাপতি মির্জা বিল্লাল, সদস্য রাশেদ হাসান প্রমূখ। সিনি: সহ সভাপতি জহির রহমান তার বক্তব্যে প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসীরা হচ্ছে ফোরামের প্রাণ। তাদের সহযোগিতার কারণে চরপাতা ফোরাম তাদের সামাজিক কার্যক্রম গুলো সুন্দর ভাবে পরিচালিত করতে পারছেন এবং অসহায় মানুষরা উপকৃত হচ্ছেন।
সভায় বিগত এক বছরের আয়-ব্যয় হিসাব উপস্থাপন করা হয়। এছাড়া ৫ সেপ্টেম্বর বার্ষিক নির্বাচনের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় আলোচনার মাধ্যমে কার্যকরী কমিটি বিলুপ্তি ঘোষণা ও নির্বাচনকালীন ফোরামের তত্ত্বাবধায়ক হিসেবে মোঃ হাসান এবং নির্বাচন কমিশনার হিসেবে মির্জা বিল্লাল ও সহকারি নির্বাচন কমিশনার হিসেবে মোঃ ইব্রাহিম আদহাম স্বপনকে দায়িত্ব প্রদান করা হয়। ফোরামের সদস্যগণ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অনলাইনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিউজরুম/জেআর

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!