সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

জামালপুরে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১৬ বার দেখা হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জামালপুরে সমাবেশ ও আলোচনা সভা করেছে জেলা বিএনপি।  ১ সেপ্টেম্বর ( বুধবার) দুপুরে শহরের বাইপাস মোড় এলাকায় রাণী কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করেন।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ সফিউর রহমান শফির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুন।

উনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, শফিকুল ইসলাম খান সজিব ও সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন প্রমুখ।

এ অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন- জামালপুর জেলা বিএনপি, শহর বিএনপি, সদর উপজেলা বিএনপি, জেলা আইনজীবি ফোরাম, শ্রমিকদল, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল, ওলামাদল, তাঁতীদল’হ বিভিন্ন উপজেলা থেকে আগত সকল পর্যায়ের সম্মানীত নেতৃবৃন্দ।

বক্তারা অভিযোগ করে বলেন,-সরকার বিএনপি নেতাদের জুলুম-নির্যাতন করেও ক্ষান্ত হয়নি। তারা এখন বিএনপিকে সভা-সেমিনার করতেও বাঁধা দিচ্ছেন। নেতাকর্মীদের বাড়ী বাড়ী গিয়ে পুলিশি হয়রানিসহ হুমকি-ধামকি দিচ্ছেন।  কিন্তু শত নির্যাতন করেও বিএনপিকে দাবিয়ে রাখতে পারেনি। আগামী দিনেও পারবেনা। সকল নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানান বক্তারা ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!