সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

অ্যাড. লুৎফুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী এবং প্রবাসী নেতাদের গভীর শোক

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩৪ বার দেখা হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন ,যুক্ত রাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এমএ সালাম,রাজনীতিক ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,সাংবাদিক মো:নাসির,আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান মিলন,ওসমান গনি ,সাংবাদিক হেলাল মাহমুদ,সুহাস বডুয়া,ভুততবিদ গিয়াস আহমেদ চেীধুরী,দেলওয়ার মানিক,নুরুল ইসলাম বাঙ্গালী ,ইসলাম উদিদন পিংকি,ফিরোজ আহমেদ কল্লোল ,এমএ করিম জাহাংগীর ,জাহাংগীর করির,মোশাররফ হোসেন খান চেীধুরী প্রমুখ ।

জানা গেছে, অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুর পর তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রীকে ফোন করে সংবাদটি দেন সিলেটে অবস্থানরত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবেগাপ্লুত হয়ে পড়েন এবং গভীর শোক প্রকাশ করেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, লুৎফুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর ছিলেন। তিনি বাংলাদেশের সংবিধানের অন্যতম স্বাক্ষরকারী ছিলেন।

প্রধানমন্ত্রী অ্যাডভোকেট লুৎফুর রহমানের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।খবর বাপসনিউজ ।

এদিকে, লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন।

এক শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, অ্যাডভোটেক লুৎফুর রহমানের মৃত্যু আওয়ামী লীগ হারালো এক বর্ষিয়ান নেতাকে। যে শূন্যস্থান সহজে পূরণ হবার নয়।

শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টা ১০ মিনিটে তিনি নগরীর নয়াসড়কস্থ মাউন্ড এডোরা হসপিটালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!