সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

উখিয়া রাজাপালং ইউপিতে বৃক্ষ রোপন উদ্বোধন করেন ইউপি সদস্য ও এনজিও শেড

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার :
  • প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮৩ বার দেখা হয়েছে

গাছ লাগাই পরিবেশ বাঁচাই” দুর্যোগের ঝুঁকি হ্রাস করতে জোরালো ভূমিকা রাখি এই প্রত্যাশা সামনে রেখে

কক্সবাজারের উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়ন ৭নং ওয়ার্ডের করইবনিয়া আমতলী ঘাট হতে ৪নং ওয়ার্ডের পূর্ব ডিগলিয়া পালং সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পর্যন্ত কেয়ার বাংলাদেশ এর সহায়তায় এনজিও শেড কর্তৃক বাস্তবায়িত এজিডিআরআর প্রকল্পের আওতায় সামাজিক বনায়ণে নানা জাতের ঔষধি ১২শত বৃক্ষ রোপন অদ্য (৪ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘিকার দিনে শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী জনাব মীর শাহেদুল ইসলাম রোমান চৌধুরী, জনাব হেডম্যান শামশুল আলম চৌধুরী, এনজিও শেড কর্মকর্তা ও কেয়ার বাংলাদেশ কর্মকর্তা, যুবসমাজের মধ্যে হাফেজ কলিম উল্লাহ, ওমর ফারুক, শেখু, শরিফুল ইসলাম বাদশা, আব্দুস সালাম, হানিফ প্রমুখসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বৃক্ষ রোপন এলাকার পরিবেশ রক্ষা সহ দুর্যোগ মোকাবেলায় বিশেষ অবদান রাখবে বলে এলাকার জনসাধারণ মনে করেন। ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি, ওয়ার্ড দুর্যোগ সাড়াদান সমন্বয় কমিটি, ডেইলপাড়া গ্রাম উন্নয়ন কমিটির সদস্য সহ অত্র এলাকার শতাধিক যুবক যুবতীর প্রতিশ্রুতি যে কোন মূল্যে এই মহতী উদ্যোগ কে সফল করা হবে। এজিডিআরআর প্রকল্প বাস্তবায়ন সংস্থা শেড ও কেয়ার বাংলাদেশ কে উক্ত এলাকার জনসাধারণের পক্ষে জনাব মীর শাহেদুল ইসলাম রোমান চৌধুরী (ইউপি সদস্য) ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রকল্পের সফলতা কামনা করে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!