মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জের চান্দ্রা বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ

জামালপুরে জমি দখলের চেষ্টা ও ফসল নষ্টের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬১ বার দেখা হয়েছে

ক্রয়কৃত জমি দখলের চেষ্টা ও চাষাবাদকৃত ফসল নষ্টের প্রতিবাদে জামালপুরের শাহাবাজপুরে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। বিচারের দাবিতে প্রথমে নারায়ণপুর তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরী ও পরে অভিযোগও দিয়েছেন তারা।

সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগী আল-আমিনের বাবা মজিুবর রহমান লিখিত বক্তব্যে বলেন, জামালপুর সদর থানাধীন শাহাবাজপুর মৌজার ১৩৬২ ও ৬৯২ খতিয়ানে যথাক্রমে ৩৮৭১,৩৮১২, ৩৮১৪ ও ৩৯৪ নং দাগে ৮৪ শতাংশ জমি নিয়ে সাজেদা বেগম, জাহেদুল ইসলাম, ফরিদা ইয়াছমিন গংদের সাথে প্রায় ৫ বছর যাবত বিরোধ চলে আসতেছি। পুরো জমি আল-আমিনদের সাব কবলা দলিল মুলে ক্রয় ও দখলে থাকলেও নানা অজুহাতে বারবার দেশীয় অস্ত্র সজ্জে সজ্জিত হইয়া আমাদেও উপর হামলা চালায়। তাছাড়া বারবার হুমকী প্রদান করছে যে, আমরা জমি ছাড়িয়া না দিলে আমাদের খুন জখম করিবে। ঘটনার পরই নারায়ণপুর তদন্তে কেন্দ্রে প্রথমে সাধারণ ডায়েরী ও পরে একটি অভিযোগ দায়ের হয়েছে। তবে এতেও কোন প্রতিকার পাই নি। শুক্রবার দুপুরে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসব বিষয়ে অভিযুক্ত বিবাদী পক্ষের অভিযুক্ত জাহেদুল ইসলাম উজ্জল বলেন, আমাদের জমিতে আমরা কাজ করতে গেছি, এতে বাধা দেবার কিছু নেই। উচ্চ আদালতে বিষয়টি নিয়ে মামলা চলমান আছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!