সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জের চান্দ্রা বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ

জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২৩ বার দেখা হয়েছে

জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের একাংশ চরগগনপুর এলাকাকে পাশ্ববর্তী মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নে সংযুক্ত করার পায়তারার প্রতিবাদে এবং যথা সময়ে নির্বাচন কার্যক্রম পরিচালনার দাবিতে মানবন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার দুপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের পশ্চিম আরংহাটি মোড় এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন স্থানীয় এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক বদরুল হাসান বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামরুল হাসান দুলাল, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক ছামিউল টিকাদার।

এ সময় বক্তারা জানান মেষ্টা ইউনিয়নে আগামী ইউপি নির্বাচন স্থগিত করতে বা যথা সময়ে হতে না দিতে স্থানীয় কিছু কুচক্রিমহল এসব ষড়যন্ত্র করে যাচ্ছে। এসব ষড়যন্ত্র ভেঙ্গে তারা ওই ইউনিয়নের বাসিন্দা হয়েই থাকতে চান এবং ভোটাধিকার প্রয়োগ করতে চান বলে দাবী করেন বক্তারা।

বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বলেন, এসব মামলা মোকদ্দমা কোন বিষয় না, মুলত মেষ্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বাররা দীর্ঘদিন ক্ষমতায় থাকার জন্য সুরুজ্জামানকে দিয়ে এসব করিয়েছে। আমরা মেষ্টা ইউনিয়নের জনগণ মেষ্টা ইউনিয়নেই থাকতে চাই। এ বিষয়ে স্থানীয় সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

জামালপুর সদর যুবলীগের ক্রিড়া সম্পাদক বদরুল হাসান বিদ্যুৎ বলেন, আমরা জন্মের পর হতেই মেষ্টা ইউনিয়নের লোক এবং ভোটার। একটি কু চক্রি মহল মেষ্টা ইউনিয়নের যারা শত্রæ, এরা নিজের ইউনিয়নের জায়গাকে অন্য ইউনিয়নে ঠেলে দিচ্ছে। সদরের লোককে ইচ্ছার বিরুদ্ধে মেলান্দহের ঘোষের পাড়ায় অন্তভুক্ত করতে চাচ্ছে। সুরুজ্জামানকে নামে মাত্র বাদি করে হাইকোর্টে রিট করিয়েছে। তবে সুরুজ্জামান বলছে আমি কিছুই জানি না। শুধুমাত্র নির্বাচনকে পেছানোর জন্যই এমন জগণ্যতম কাজে লিপ্ত হয়েছে কু চক্র মহলটি।

উল্লেখ্য, গত ৮ মার্চে ওই এলাকার সুরুজ্জামান নামের এক ব্যক্তি হাইকোর্টে গগণপুর এলাকাকে মেলান্দহের ঘোষের পাড়া ইউনিয়নে অন্তর্ভুক্ত করার জন্য রিট করেন। এ বিষয়ে সুরুজ্জামনের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায় নি। এলাকাবাসীর দাবি এসব কু চক্রী মহলের সকল ষড়যন্ত্র ভেঙে সঠিক সময়ে যেন নির্বাচন পরিচালনা করা হয় এবং চরগগণপুর যেন কোন ক্রমেই মেলান্দহের অন্তভুক্ত না করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!