সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

মধ্য সাগরদী খাদিজাতুল কোবরা (রাঃ) দাখিল মাদরাসার ২০২২-২৩ সেসনের কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন

দেশ যুগান্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৩৭ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধ্য সাগরদী খাদিজাতুল কোবরা (রাঃ) দাখিল মাদরাসার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে মধ্য সাগরদী জামে মসজিদে বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম পাটওয়ারীর পরিচালনায় এলাকাবাসী ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে ২০২২-২০২৩ সেসনের জন্য দু’বছর মেয়াদী একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

প্রথমে অভিভাবক সদস্য পদে আলমগীর হোসেন চৌধুরী, রেজ্জাকুল হায়দার পলাশ পাটোয়ারী, আব্দুল গফুর ও আব্দুল্লাহ কাউছার সবুজকে নির্বাচিত করা হয়। পরে দাতা সদস্য হিসেবে আক্তার হোসেন পাটওয়ারীকে, বিদ্যুৎসাহী সদস্য পদে ফারুক হোসাইন চৌধুরী ও তানজীনা আক্তার এবং ডোনার সদস্য কামরুল হাসান পাটওয়ারী ও নবী উল্লাহ মিয়াজী কে নির্বাচিত করা হয়। শিক্ষকদের মধ্য থেকে হাঃ রফিকুল ইসলাম ও মাওঃ দাউদ আলম নির্বাচিত হন।

নির্বাচিত সদস্যদের মধ্য থেকে সভাপতি পদে ফারুক হোসাইন চৌধুরী, সহ-সভাপতি পদে রোটারিয়ান কামরুল হাসান পাটওয়ারী ও সদস্য সচিব অত্র সুপার মাও.আব্দুল আলিম কে নির্বাচিত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলী হায়দার পাটওয়ারী, অত্র মাদ্রাসার সাবেক সভাপতি মাষ্টার নুরুল ইসলাম চৌধুরী, মসজিদ কমিটির সভাপতি আলী আহমেদ চৌধুরী, সেক্রেটারী বাহারুল আলম, সমাজ সেবক ফয়েজ আহমেদ পাটওয়ারী, সৈয়দ আহমেদ চৌধুরী, মাদ্রাসার সাবেক সহ-সভাপতি সাংবাদিক আব্দুল করিম প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!