সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

রায়পুরে ছেলের মারধরে বৃদ্ধ বাবা হাসপাতালে

হারুনুর রশিদ :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৮৭৭ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউপির সাগরদী এলাকায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে বখাটে ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার উত্তর সাগরদীর মনার বাড়িতে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে বাবাকে মারধরের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

জানা যায়, গত কয়েক বছর ধরে সম্পত্তির জেরে মনোয়ার হোসেন (৩৭) তার বাবা হাফেজ মোঃ সোলায়মান (৮৪) কে অমানবিক নির্যাতন করে আসছে।

বাবা হাফেজ সোলাইমান সংবাদকর্মীদের বলেন, আমার চার ছেলে এক মেয়ে। সবাইকে বিয়ে দিয়েছি, আমার মেজো ছেলে আমার কাছে কয়েক বছর আগে এসে আমাকে বলে আমাদের জমির খতিয়ান নাকি অন্যের নামে হয়ে গেছে। আমরা এই খতিয়ান পরিবর্তন করতে হবে। এই জন্য আপনাকে এবং মাকে দলিল লেখা স্টাম্পে স্বাক্ষর দিতে হবে। আমি এবং আমার স্ত্রী সরল মনে স্বাক্ষর দিয়ে দিলাম। তার কিছু দিন পরে আমার সুপারি নারিকেলসহ যাবতীয় সব জিনিসপত্র ছেলে মনোয়ার আর তার বউ ভোগ করতে শুরু করে। আমাকে আমার জমির কাছে যেতে দিচ্ছে না। আমি জানতে চাই তোমরা এমন করছ কেনো ?  আমার ছেলে মনোয়ার বলে এগুলো আমার জমি। যা ইচ্ছে তাই করব! আপনি বলার কে ?

তিনি আরো বলেন, পরে আমি জানতে পারলাম খতিয়ান পরিবর্তনের নাম করে হেবা দলীলের স্টাম্পে আমার আর আমার স্ত্রীর স্বাক্ষর জাল করে নেয়। আমি নিরুপায় হয়ে লক্ষ্মীপুর আদালতে মামলা করি। এর পর থেকে ছেলে আমার উপর অমানবিক নির্যাতন শুরু করে। আমাকে এ নিয়ে ৫ বার মারে।

মঙ্গলবার রায়পুর থানা থেকে মামলা তদন্ত করতে বাড়িতে পুলিশ আসে। পুলিশ এ বিষয়ে পাসের বাড়িতে খোঁজ খবর নেয়। এমতাবস্তায় আমি নামাজ পড়ে বাড়িতে আসার পথে ছেলে হঠাৎ করে আমার উপর আক্রমণ করে। আমার গাঁড় ধরে মাটিতে আছাড় দেয় এবং আমার পেটে ও বুকে আঘাত করতে থাকে। খবর পেয়ে পাসের বাড়ি থেকে পুলিশ আসে। তৎক্ষণাত আমার ছেলে পালিয়ে যায়। পরে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

অভিযুক্ত মনোয়ারের সাথে একাদিক বার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি, পরে তার বউ লাভলী বলেন, এ সব অভিযোগ মিথ্যা।

রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া বলেন, আমি এই বিষয়ে অবগত আছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!