সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে সয়াবিন তেলের “পাইকারী বাজার” নামক ফেইসবুক পেইজ খুলে প্রতারণা, আটক-১

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৫৩৩ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে সয়াবিন তেলের “পাইকারী বাজার” নামক ফেইসবুক পেইজ খুলে প্রতারণা করার অভিযোগে মোঃ রবিন (২৫) নামে এক সদস্যকে আটক করেছে র‍্যাব-১১। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ও প্রতারণার ৪ লাখ ৫৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

রবিবার রাত পৌনে ১১টার দিকে কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-৩, নোয়াখালী। গ্রেপ্তারকৃত মোঃ রবিন সিলেট পৌরসভার ১৬নং ওয়ার্ডের নয়াসড়ক (খ্রিষ্টিয়ান মিশন) এলাকার জন বিশ্বাসের ছেলে।

র‌্যাব-১১ এর সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন জানান, লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের ব্যবসায়ী আবু বকর ছিদ্দিক ওরফে আরাফাত আমাদের অভিযোগ করেন যে “পাইকারী বাজার” নামক একটি ফেইসবুক পেইজে প্রতি ৫ লিটার সয়াবিন তেলের বাজার মূল্য ৯৫০ টাকার স্থলে ৭০০ টাকায় বিক্রি করার বিজ্ঞপ্তি প্রকাশ করে। এই বিজ্ঞপ্তিটিতে তিনি অনুপ্রানিত হয়ে সয়াবিন, মসুর ডাল, চিনি, ময়দা ও গুড়া দুধের অর্ডার বাবদ ৪ লাখ ৫৬ হাজার টাকা ২টি নগদ ব্যাংক একাউন্টের মাধ্যমে প্রেরণ করেন। পরে এক সপ্তাহ অতিবাহিত হলেও ফেইসবুকে বিজ্ঞাপন দাতা ঐ পন্য সরবরাহ না করে তালবাহানা শুরু করে। একপর্যায়ে প্রতারক রবিন বিশ্বাস টাকা ও মালামাল দিবেনা বলে হুমকি দেয়। এ অবস্থায় আরাফাত র‌্যাবের কাছে অভিযোগ করার পর অভিযান চালিয়ে রবিন বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর ই-কমার্স প্রতারক রবিন বিশ্বাসকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ৮ মার্চ সে পাইকারী বাজার নামে একটি ফেইসবুক খুলে। পরে সে তার পরিচয় গোপন করে পাইকারী পন্য সরবরাহের নামে সারাদেশে গ্রাহকদের কাছ থেকে ১৪-১৫ লাখ টাকা আত্মাসাৎ করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেশ যুগান্তর/আর জে হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!