সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে বালু খেকোদের হামলায় ২ সাংবাদিক আহত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৭ বার দেখা হয়েছে

গণজাগরণের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি রাকিব হোসেন সোহেল, বাংলাদেশে আলো জেলা প্রতিনিধি নাঈম হোসেনসহ দুই সাংবাদিক উপর সন্ত্রাসী হামলার শিকার হন।

 

এই ঘটনা ঘটে গত রবিবার লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের মানিক মিয়ার ইটের বাটায়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মানিক মিয়া ( ইটেরভাটা ) সংলগ্ন একটি ফসলী জমি থেকে জুলহাস ও তার দলবল দীর্ঘ চার মাস দরে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসতেছে। বালু উত্তোলনে সংবাদ পেয়ে সরজমিনে গিয়ে বালু উত্তোলন ঘটনা সত্যতা পেয়ে। সদর ভূমি সহকারি অমিত রায়কে বিষয়টি অবগত করেন সাংবাদিকেরা। ভূমিসহকারি বিষয়টি আমলে নিয়ে তাৎক্ষণিক অফিস সহকারী শিশির দাসসহ কয়েকজনকে ঘটনাস্থলে পাঠান। তারা ঘটনাস্থলে গিয়ে বালু উত্তোলন করা ড্রেজার মেশিনের পাইপ কেটে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থল থেকে লক্ষ্মীপুরে আসার পথে বালু খেকো জুলহাসসহ তার দলবল সাংবাদিক নাঈম, সোহেলের মোটরসাইকেল গতিরোধ করে তাদের হত্যার করার উদ্দেশ্যে অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায় এবং তাদের সঙ্গে থাকা ক‍্যামেরা, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এতে দুই সাংবাদিক গুরুতর হাড়ভাঙ্গা জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতার আহত দুই সাংবাদিক লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

 

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর সহকারী ভূমি অমিত রায় সাংবাদিকের উপর বালু খেকোদের হামলা নিন্দা জানিয়ে দুঃখ প্রকাশ করেন এবং অপরাধীদের বিরুদ্ধে ফোজদারী মামলা করতে অনুরোধ করেন সাংবাদিকদের।

 

এদিকে বিষয়টি নিয়ে লক্ষ্মীপুর সকল সাংবাদিক মহলের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!