সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী’র জন্মদিন উপলক্ষে ৭ টি ঘর উপহার দেন লক্ষ্মীপুর যুবলীগ নেতা।

আলমগীর হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৬ বার দেখা হয়েছে

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে গৃহহীন ৭টি পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শহরে টাউন হল মিলনায়তনে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া’র সহযোগিতায় এই আয়োজন করেন মানবিক যুবলীগ।

গৃহহীনদের গৃহদান কর্মসূচি’র ভার্চুয়ালে উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল।

 

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাছুম, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বাবর প্রমুখ।

 

মানবিক যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া বলেন, ‘মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ঘোষিত দেশে ভূমিহীন ও গৃহহীন থাকবে না’ এ কর্মসূচি’র উদ্যোগেই এই আয়োজন করা হয়েছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের বুলেটের আঘাতে শহীদদের স্মরণে তাদের নাম দিয়ে ঘরগুলোর নামকরণ করা হয়েছে। বঙ্গবন্ধু শান্তি কুঞ্জ, বঙ্গমাতা শান্তি কুঞ্জ, শেখ মনি শান্তি কুঞ্জ, শেখ কামাল শান্তি কুঞ্জ, আরজু মনি শান্তি কুঞ্জ, শেখ জামাল শান্তি কুঞ্জ, শেখ রাসেল শান্তি কুঞ্জ।

 

আলোচনা সভা শেষে উপকার ভোগী ৭টি পরিবারের সদস্যদের হাতে ঘরে চাবি তুলে দেন অতিথি বৃন্দ।

 

উপকার ভোগী খোরশিদা বেগম বলেন, আমার স্বামী স্ট্রোক করছে । ভাঙ্গা ঘরে খুব কষ্ট করতাম বৃষ্টি আইলে ঘরে পানি পড়তো । বায়েজীদ ভাই আমাদের ঘরটি নতুন নির্মাণ করে দিয়েছেন। আল্লাহ তাকে শারীরিকভাবে সুস্থ্য রাখুন আগামীতে লক্ষ্মীপুর বাসীর বিপদ আপাদের পাশে থাকবেন এমনই প্রত্যাশা করা হয়।

 

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!