রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

লক্ষ্মীপুর সন্ত্রাসী হামলায় ১ গ্রাম পুলিশ আহত ৩ ।

আলমগীর হোসেন  লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৪৩ বার দেখা হয়েছে

 

লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদী ইউনিয়নের পশ্চিম নন্দনপুর গ্রামের আসকর বেপারী বাড়িতে শনিবার দিবাগত রাত ৮ টায় পূর্বের শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় গ্রাম পুলিশসহ ৩ সদস্য আহত হয়েছেন। আহতদের দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান মীর শাহ আলম জানান, গ্রাম পুলিশের আপন ভাতিজা লিসানের নেতৃত্ব আলফাস, লিপি বেগমসহ অজ্ঞাত নামা ৪-৫ জন পারিবারিক বিরোধকে কেন্দ্র করে গ্রাম পুলিশ ফয়েজ আহম্মেদ পরিবারেে উপর হামলার করেন তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন।

 

আহতরা মধ্যে ২ নং ওয়ার্ড গ্রাম পুলিশ ফয়েজ আহম্মেদ , তার স্ত্রী নিলু বেগম (৪০) বাতিজা ফরহাদ হোসেন শান্ত( ২৫)।

 

হাসপাতালে নিলুফা বেগম জানিয়েছেন বিগত বছরের ধর্ষনের একটি মামলাকে কেন্দ্র করে রাতে অন্ধকারে লিসান, লিপি, আলফাস সহ ৪-৫ জনে একটি সন্ত্রাসী নিয়ে আমাদের বাড়ি ঘরে হামলা করে, তাদের আমরা বাঁধা দিলে দেশীয় লাঠি সোঠা, লোহার রড দিয়ে গ্রাম পুলিশের মাথা ফাটিয়ে দেয় আমাকেও তারা তানা হেছজা করে পিটিয়ে রক্তাক্ত করে ভাতিজা ফরহাদও তাদের হাত থেকে রেহায় পায়নি। পরে ঘটনাস্থলে পুলিশ আসলে লিসান তার দলবল নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আমাদের উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক ফয়েজ আহম্মেদের মাথায় আগাতে দুটি সেলাই করা হয়।উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল প্রেরণ করা হয় ।

 

এ ঘটনার ২০ নভেম্বর ২০২২ইং। নিলুফা বেগম বাদি হয়ে লিসানকে প্রধান আসামী করে ৫ জনকে আসামী করে লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি মামাল দায়ের করেন।

 

লক্ষ্মীপুর ওসি মোসলেহ উদ্দিন আহমেদ জানিয়েছেন, গ্রাম পুলিশ সদস্য ফয়েজ আহম্মেদের একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!