রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

একুশের বইমেলায় শিব্বীর আহমেদ’র ২টি বই কাব্যগ্রন্থ ‘রূপালী জোছনার জল’ এবং প্রবন্ধ‘নির্বাচিত কলাম’প্রকাশিত।

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১০ বার দেখা হয়েছে

 

অমর একুশের বইমেলা ২০২৩ এ কথাসাহিত্যিক সাংবাদিক শিব্বীর আহমেদ’র ৫ম কাব্যগ্রন্থ ‘রূপালী জোছনার জল’ পাওয়া যাচ্ছে। বইমেলার দ্বিতীয় দিন বইটি মেলায় এনেছে দেশের শীর্ষস্থানীয় প্রকাশনা প্রতিষ্ঠান অনন্যা। কাব্যগ্রন্থটি বইমেলায় অনন্যা প্যাভিলিয়ন ২৮ এ পাওয়া যাচ্ছে। এছাড়াও বইটি অনন্যা বাংলাবাজার, রকমারি.কম এর পাওয়া যাচ্ছে। বইটির মুল্য ২শত টাকা এবং বইটির প্রচ্ছদ করেছেন মোস্তাফিজ কারিগর।খবর বাপসনিঊজ।

 

কাব্যগ্রন্থ ‘রূপালী জোঝনার জল’ শিব্বীর আহমেদ’র ২৯তম বই এবং ৫ম কাব্যগ্রন্থ। এর আগে শিব্বীর আহমেদ’র প্রকাশিত অন্যান্য কাব্যগ্রন্থগুলো ‘তোমার লাল টুকটুক, আগুনমুখী, নিরব নদীর কান্না, ও মায়া’। কাব্যগ্রন্থগুলো শিব্বীর আহমেদ’র ছদ্মনাম ‘অরপি আহামেদ’ নামে প্রকাশিত হয়েছে।

 

এছাড়াও অমর একুশের বইমেলা ২০২৩ এ কথাসাহিত্যিক সাংবাদিক শিব্বীর আহমেদ’র প্রবন্ধের বই ‘নির্বাচিত কলাম’ এনেছে প্রকাশনা প্রতিষ্ঠান অন্বয়। জনপ্রিয় শিশুসাহিত্যিক হুমায়ন কবীর ঢালীর সম্পাদনায় বইটির প্রচ্ছদ করেছেন রুদ্র কায়সার। বইটির মূল্য ৩শত টাকা। এটি শিব্বীর আহমেদ’র ৩০তম বই। দেশের ও প্রবাসের দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় প্রকাশিত রাজনৈতিক ও সমাজ-সচেতন বিষয়াদি নিয়ে প্রকাশিত লেখা হতে বাছাইকৃত কলাম নিয়েই ‘নির্বাচিত কলাম’ বইটি সাজানো হয়েছে। বইটি অন্বয় প্রকাশের স্টল ৫৮৯-৫৯০ এ পাওয়া যাচ্ছে। বইটি লেখকের ৩০তম বই। এছাড়াও বইটি অন্বয় বাংলাবাজার, রকমারি.কম সহ অনলাইনে পাওয়া যাচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!