রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ

আমতলীতে দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত।

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২৫৭ বার দেখা হয়েছে

 

 

বরগুনার আমতলীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি নানা কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।

 

দিবসটি পালন উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি’র মাধ্যমে কর্মসুচীর সুচনা হয়। সকালে সরকারী এবং বেসরকারী অফিস, শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

 

সকাল ৭.৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত স্মৃতিসৌধে আনুষ্ঠানিক ভাবে পুষ্পস্তবক অর্পন করা হয়।এ সনয় উপজেলা প্রশাসনের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আশরাফুল আলম সহ সকল সরকারী কর্মকর্তা বৃন্দও উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান,সাথে ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এম এ কাদের মিয়া,নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি সহ সকল কর্মকর্তা বৃন্দ। আমতলী পৌরসভার পক্ষে পুষ্পমাল্য অর্পন করেন পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।এসময় তার সাথে প্যানেল মেয়র মোঃ হাবিবুর রহমানসহ সকল কাউন্সিলরগন,পৌরসভার কর্মকর্তা,কর্মচারীরা উপস্থিত ছিলেন।উপজেলা আওয়ামী লীগের পক্ষে পুষ্পমাল্য অর্পন করেন সাধারণ সম্পাদক জি,এম ওসমানী হাসান ও আনোয়ার হোসেন ফকিরসহ নেতৃবুন্দ। মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে পুস্পমাল্য অর্পন করেন কমান্ড কাউন্সিলের প্রশাসক আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসউদ্দিন শানু। পরে একে একে পুষ্পমাল্য অর্পন করেন আমতলী থানা পুলিশের পক্ষে আমতলী-তালতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ও ভারপ্রাপ্ত কর্মকত এ,কে,এম মিজানুর রহমান।

 

আরও পুস্পস্তবক অর্পন করেন আমতলী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুল মন্নান,আমতলী সরকারী এ,কে হাইস্কুল, এম,ইউ বালক বিদ্যালয়,এম,ইউ বালিকা মাধ্যমিক বিদ্যালয়,আচল ইন্টার ন্যাসনাল স্কুল,আমতলী প্রেসক্লাব,রিপোর্টাস ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ক্লাব,আমতলী উপজেলা প্রেসক্লাব,আমতলী অনলাইন প্রেস ক্লাব,আনতলী বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়,ফায়ার সার্ভিস,এ,কে,হাই সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংগঠন। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান,এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে,এম মিজানুর রহমান। এসময় শান্তির প্রতিক পায়রা উড়িয়ে মহান ২৬ মার্চ স্বাধীনতা দিবসের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম ও আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!