রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ

ডোমারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন।

মোঃরিমন চৌধুরী ,নীলফামারী প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ১৯৬ বার দেখা হয়েছে

 

নীলফামারীর ডোমারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি দিয়েছে।

রবিবার (২৬ মার্চ) প্রত্যুষে হৃদয়ে স্বাধীনতা প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে হৃদয়ে স্বাধীনতা স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, বাংলাদেশ আওয়ামীলীগ ও তার অঙ্গ, সহযোগী সংগঠন,সাংবাদিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ স্মৃতি সৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সকাল ৮টায় উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ আফতাব উদ্দিন সরকার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পূবন আখতার, থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী উপস্থিত ছিলেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি,সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা রায়হান বারী, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মোজাম্মেল হক,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নুরন নবী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে বালক বালিকা ও বীর মুক্তিযোদ্ধাদের ক্রিড়া প্রতিযোগীতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!