শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

রায়পুরে দুস্ত ও অসহায়রা পেল মানবিক যুবলীগের ঈদ উপহার

জামাল হোসেন, রায়পুর (লক্ষ্মীপুর) :
  • প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ২৮৮ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে মানবিক যুবলীগের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার (৯ মে)  বিকালে কেরোয়া ইউনিয়নে ৪ শতাধিক দুস্থদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়েছে। জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূইয়ার ব্যাক্তিগত উদ্যোগে এই ঈদ উপহার বিতরণের আয়োজন করা হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ সাঈদুল বাকিন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন, পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশ্বেদ কবির বাক্কিবিল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজম বাবর, সাবেক সভাপতি মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!