রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ইউএনও’র উদ্যোগে রায়পুরে শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক বিতরণ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর জেলার রায়পুরে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন দাশের সভাপতিত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব মো: শাহ আলম, রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা শিক্ষা অফিসার মো: টিপু সুলতান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হকসহ অন্যান্যরা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী ৪০ জন শিক্ষার্থীর হাতে এই সময় শুভেচ্ছা স্মারক তুলে ন উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন দাশ।

অঞ্জন দাশ বলেন, যারা বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন সাংস্কৃতিক ইভেন্টে অংশগ্রহণ করেছে তাদের উৎসাহ ও প্রেরণা দেয়ার জন্য এই আয়োজন।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিরা বলেন বর্তমান সময়ে স্মার্ট মানুষ হিসেবে গড়ে উঠতে হলে পড়াশোনার পাশাপাশি সহপাঠক্রমিক কার্যক্রম, সাংস্কৃতিক কর্মকাণ্ড , ক্রীড়া ও শরীর চর্চায় শিক্ষার্থীদের পারদর্শী হয়ে উঠতে হবে। এই শুভেচ্ছা স্মারক বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে এদের দেখাদেখি অন্যান্য শিক্ষার্থীরাও এসব সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণে আগ্রহী হয়ে উঠবে। যেটা বর্তমান সময়ের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

রায়পুর এল এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী অরিদ্রা বণিক বলেন, আমি বিজয় দিবসে নৃত্য পরিবেশন করেছি। সেজন্য ইউএনও স্যারের হাত থেকে পুরস্কার নিতে পেরে আমি খুবই আনন্দিত।

কয়েকজন অভিভাবক বলেন, বিভিন্ন জাতীয় দিবস এবং অন্যান্য অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উৎসাহ ও প্রেরণা দেয়ার লক্ষ্যে উপজেলা প্রশাসনের এই ধরণের আয়োজন প্রশংসনীয়।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!