শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিকিৎসক হাফিজুরের

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার দেখা হয়েছে

 

জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পথে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মো. হাফিজুর রহমান (৩৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন।

নান্দিনা সরকারি উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: হাফিজুর রহমান (৩৮) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। জানাগেছে ৮ অক্টোবর রোববার সকাল ১০ টায় নান্দিনা-জামালপুর সড়কের জয়রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। ডাঃ হাফিজুর রহমান এর বাড়ি জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের মেষ্টা গ্রামে। তিনি ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসক হাফিজুর রহমান মোটরসাইকেলে করে জামালপুর শহর থেকে নান্দিনা সরকারি উপস্বাস্থ্য কেন্দ্রে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। যাওয়ার পথে জামালপুর-নান্দিনা মহাসড়কের জয়রামপুর এলাকায় পৌঁছালে বালু বোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মক ভাবে আঘাত পেয়ে ঘটনাস্থলেই চিকিৎসক হাফিজুর ইসলামের মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, কর্মস্থলে যাওয়ার পথে হাফিজুর রহমান নামে এক চিকিৎসক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ট্রাকের চালক পালিয়ে গিয়েছে। তবে ট্রাক আটক রয়েছে।

মোঃ ছামিউল ইসলাম,জামালপুর

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!