মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

আমতলীতে ষষ্ঠ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ২৯২ বার দেখা হয়েছে

সাইফুল্লাহ নাসির,বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্রী মরিয়ম (১২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিবাড়ী গ্রামে আজ শুক্রবার সকালে।এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এলাকাবাসী আত্মহত্যার রহস্য উদঘাটনের দাবী জানিয়েছেন।

জানা গেছে,উপজেলার কালিবাড়ী এলাকার আজিজ মোল্লার মেয়ে মরিয়ম আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসায় ষষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করে। গতকাল বৃহস্পতিবার তার তৃতীয় প্রান্তিক মুল্যায়ণ শেষে হয়। ওইদিন রাতের খাবার খেয়ে মরিয়ম তার কক্ষে ঘুমাতে যায়। শুক্রবার সকালে তার মা নাজমা বেগম তাকে ঘুম থেকে জাগাতে ডাকাডাকি করে। কিন্তু মেয়ের সারা না পেয়ে পরে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে যায়।

তাৎক্ষনিক মরিয়মের মা তাকে ঘরের আড়া থেকে নামিয়ে আনে। খবর পেয়ে পুলিশ মরিয়মের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মাদ্রাসা ছাত্রীর বাবা আজিজ মোল্লা বলেন, কি কারনে আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমি জানিনা?

আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102