শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

টেকনাফে সাংবাদিকের বাড়ীতে হামলাকারী গ্রুপের লেডাইয়া ডাকাতের আস্তানায় পুলিশের হানা: অস্ত্র-গুলি উদ্ধার -আটক ১

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৪১ বার দেখা হয়েছে

জামাল উদ্দীন,কক্সবাজার: টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে হ্নীলা  উলুচামরী কোনারপাড়া ডাকাতের আস্তানা থেকে মোঃ সোহেল(২৩) নামের একডাকাত কে অস্ত্র সহ আটক করেছে  পুলিশ।

আটক কৃত মোঃ সোহেল হ্নীলা ৫নংওয়ার্ড পশ্চিম সিকদার পাড়া   মইন্যারজুম এলাকার হাফেজ ছৈয়দ আলমের ছেলে বলে জানাযায়।

টেকনাফ মডেল থানা পুলিশের প্রেসব্রিফিংয়ে  জানানো হয়,জেলাপুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম( বার) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া  সার্কেল মোঃ রাসেল পিপিএম ( সেবা) এর তত্তাবধানে টেকনাফ মডেল থানা  পুলিশের  অফিসার ইনচার্জ ওসি মোঃ ওসমান গনির নেতৃত্বে মডেল থানা পুলিশের  একদল চৌকশ আভিযানিকদল ২৪ ডিসেম্বর গভীর রাত হ্নীলা উলুচামরীও রংগী খালী এলাকার ডাকাতের আস্তানায় এই অভিযান চালায়।

পুলিশ  আরো জানায় উলুচামরী কোনার পাড়া এলাকার আনোয়ারুল ইসলাম প্রকাশ লেড়াইয়া ডাকাতের নেতৃত্বে ১০/১৫ জনের স্বশস্ত্র ডাকাতদল আবুল কালামের বাড়ি সংলগ্ন খালের কিনারায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালালে ডাকাত দল পুলিশের  উপস্থিতি টের পেয়ে দিকবেদিক পালাতে শুরুকরে।
এসময় পুলিশ ঘটনাস্থল থেকে মোঃ সোহেল কে আটক করতে স্বক্ষমহয়। তার  কাছ থেকে একটি একনলা বন্দুক,৩ টি ব্যবহরিত কার্তুজের খোসা উদ্ধার করে।

এছাড়া আস্তানা থেকে ডাকাত দলের ফেলে যাওয়া ১ টি এক নলা বন্দুক, ১ টি একনলা ( এলজি) বন্দুক, উভয় পাশ ধারালো ১ টি চাকু,১ টি লম্বা দা,ও ২ টি লোহার রড উদ্ধার করতে স্বক্ষম হয় পুলিশ।এঘটনায় ডাকাত দলের চিহ্নিত দের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে ধৃত আসামীকে আদালতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানা পুলিশের ওসি মোঃ ওসমান গণি। পুলিশের এ অভিযান কে স্বাগত জানিয়েএলাকাবাসী আগামীতে আরো অভিযান জোরদার করার আহবান জানান তারা।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!