শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী ফরিদগঞ্জে ‘এক শিক্ষকে’ চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফয়েজের পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

দৈনিক জনতা পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক সোহেল আলম

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬৫ বার দেখা হয়েছে

বহুল প্রচারিত জনপ্রিয় জাতীয় দৈনিক জনতা পত্রিকায় লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন ঐতিহ্যবাহী রায়পুর প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি সাংবাদিক সোহেল আলম

সোমবার (৫ ফেব্রুয়ারী ) বিকালে দৈনিক জনতা স্টাফ রিপোর্টার ভিবি রায় চৌধুরীর এর মাধ্যমে আইডি কার্ড গ্রহণ করেন তিনি।

সাংবাদিক সোহেল আলম এর আগে জাতীয় দৈনিক আজকালের খবর,দৈনিক আনন্দ বাজার পত্রিকায় রায়পুর প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

তিনি ২০১৬ সাল থেকে সাংবাদিকতার মহান পেশায় যোগ দেন। তিনি বর্তমানে জাতীয় দৈনিক জনতা, দৈনিক আনন্দবাজার পত্রিকা, ও নিউজ পোটাল দেশ জার্নালের সম্পাদক ও প্রকাশক হিসেবে কাজ করছেন।

তিনি দৈনিক জনতা পত্রিকার রায়পুর উপজেলা প্রতিনিধি নিয়োগ পাওয়ায় পত্রিকার সংশ্রিষ্ট কর্তৃপক্ষসহ স্টাফ রিপোর্টার ভিবি রায় চৌধুরী প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে রায়পুর উপজেলার বস্তুনিষ্ঠ সংবাদ পত্রিকায় তুলে ধরতে উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগিতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্রিষ্ট যেকোন তথ্যের জন্য যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

দৈনিক জনতায় নিয়োগ পাওয়ায় সোহেলকে শুভেচ্ছা জানিয়েছেন, রায়পুর পৌর আ’লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ, প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালি, সাধারণ সম্পাদক এম আর সুমন, সাবেক সভাপতি মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, দেশ জার্নাল সহ সম্পাদক এস এম জাকির হোসেন সহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102