মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

ফরিদগঞ্জ বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লায়ন আল-আমিন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১৩২ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জ বাসীসহ সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন স্পিডি গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সম্মানিত সদস্য লায়ন আল-আমিন। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শনিবার (১৫ জুন) এক বাণীতে এই শুভেচ্ছা জানান।

বাণীতে লায়ন আল-আমিন বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ বাসীসহ সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ “ঈদ মোবারক”
মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102