শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপন : ফরিদগঞ্জে কড়ৈতলী বাজারের পশ্চিম পাশ্বস্থ দিঘির পাড়ে জনসাধারণের চলাচলের সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে।

অবৈধ ভাবে ও কর্তৃপক্ষের বিনা অনুমতিতে চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির বিষয়ে প্রতিকার চেয়ে সহকারী কমিশনার (ভূমি)এ আর এম জাহিদ হাসানের বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন পাশ্ববর্তী সম্পত্তির মালিক আলমগীর হোসেন।

সরজমিনে গিয়ে দেখা যায় কাঠ ও টিনের সমন্বয়ে বাউন্ডারি টেনে চারপাশে ব্যাড়া দিয়ে পুকুরের পাড়ে ভবন নির্মাণ করা হচ্ছে। পাশে থাকা দোকান থেকে অনেকখানি এগিয়েই করা হচ্ছে দোকানগুলো।
অভিযোগকারী আলমগীর হোসেন জানান, আবু সাঈদ বাচ্চু মানুষের নিয়মিত চলাচলে ব্যাঘাত ঘটিয়ে রাস্তার উপর দোকানের নির্মাণ করছেন।
এতে জনসাধারণের চরম ভোগান্তি সৃষ্টি হচ্ছে। আমি এবং স্থানীয়দের দাবি রাস্তার নির্ধারিত জায়গা ছেড়ে দিয়ে তারা বিল্ডিং করুক তাতে আমাদের কোন সমস্যা নেই।

চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে অভিযুক্ত মোঃ আবু সাঈদ বাচ্চু জানান, আমরা দিঘিসহ পাড় মিলিয়ে সাড়ে আট শতাংশ সম্পত্তির মালিক। রাস্তার জন্য ২০ ফিট জায়গা ছেড়ে দেওয়ার পর আমরা দোকানের জন্য বিল্ডিং নির্মাণ করতেছি৷

এবিষয়ে পাইকপাড়া (দ:) ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা শমশির আহম্মদ জানান, অভিযোগের ভিত্তিতে কাজ বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে এবং কাজ বন্ধ আছে। কাগজপত্র যাচাই-বাছাইয়ের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এ আর এম জাহিদ হাসান এর নির্দেশক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশ যুগান্তর / আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!