মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
হাসিনার পদত্যাগ বিষয়ে মানবজমিন পত্রিকার রিপোর্ট দেখে আমি দারুনভাবে অবাক ও বিস্মিত: ডাঃ শফিকুর রহমান রায়পুরে ছাত্রশিবিরের উদ্যোগে ক্যারিয়ার ডিজাইন প্রোগ্রাম অনুষ্ঠিত  বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী

রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে প্রশাসন 

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৪ বার দেখা হয়েছে
লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের ডাকাতিয়া নদী অংশের ময়লা-আবর্জনা পরিষ্কার ও দখল মুক্ত অভিযান শুরু করেছে প্রশাসন।
বৃহস্পতিবার ( ২৬ সেপ্টেম্বর ) দুপুরে রায়পুর শহরের মহিলা কলেজ সংলগ্ন থেকে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের নির্দেশে দিনব্যাপী অভিযানে প্রায় এক কিলোমিটার নদীতে থাকা বিভিন্ন বাঁধ ও দীর্ঘদিনের অবহেলায় জমা থাকা ময়লা পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করেন রায়পুর পৌর প্রশাসক পদ্মাসন সিংহ।
এসময় দখল মুক্ত করার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ডাকাতিয়া নদী দখল মুক্ত করার বিষয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়েছি। খুব শীঘ্রই দখল  মুক্ত করনের কাজ শুরু হবে,  নদীর উপরে থাকা সকল অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হবে। পানি প্রবাহে বিঘ্নিত হয় এমন বাঁধ গুলো পর্যায়ক্রমে অপসারণ করা হবে। ডাকাতিয়া নদী হচ্ছে রায়পুরের প্রধান নদী, খুব শীগ্রই এটি হবে দখল মুক্ত।
এসময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রশাসক মো: ইমরান খান, সহকারী কমিশনার (ভূমি) শাহেদ আরমান সহ উপজেলা এবং পৌর কর্মকর্তাবৃন্দ ও রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
দেশ যুগান্তর/হারুন
আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102