শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

জামালপুরে বিভিন্ন এলাকায় বজ্রপাতে নিহত ৬, আহত ৩

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২৯৬ বার দেখা হয়েছে

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বজ্রপাতে ৩, মেলান্দহ ১ ও দেওয়ানগঞ্জ ১ জনের মৃত্যু হয়েছে। ৪ জুন শুক্রবার বিকালে বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের কলকীহারা গ্রামে, মেলান্দহ উপজেলার ঘোষের পাড়া ইউনিয়নে বীর ঘোষেরপাড়া গ্রামে ও দেওয়ানগঞ্জের গামারিয়া গ্রামের এ ঘটনা ঘটে ।

মেলান্দহ উপজেলার ঘোষের পাড়া ইউনিয়নে বীর ঘোষেরপাড়া গ্রামে কাজিম উদ্দিন মন্ডল ছেলে কৃষক তাজেল মন্ডল (৩৭) এবং তাছির উদ্দিন (৩৫) আহত হয়েছে। আহত তাছির উদ্দিন কে আশংকাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত তাজেল মন্ডল ও তাছির মন্ডল বীর ঘোষেরপাড়া গ্রামের কাজিম উদ্দিনের ছেলে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় বাড়ীর পাশে খড়ের টিভি দিতে গেলে তারা দুজনেই বজ্রপাতের শিকার হয়। নিহত তাজেল মন্ডল ঘটাস্থলেই মৃত্যু বরন করেন। নিশ্চিত করেছেন ঘোষেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুর রহমান।

সরিষাবাড়ী উপজেলায় ভাটারা ইউনিয়নের কুটুুরিয়া গ্রামের মোজাম্মেল হক এর স্ত্রী আংগুরী (৪৫) বজ্রপাতে নিহত হয়েছে ।

এদিকে সাতপোয়া ইউনিয়নে আহত হয়েছে ২ জন। আহতরা হলেন,চর সরিষাবাড়ী গ্রামের মৃত আঃ আজিজ এর স্ত্রী আনোয়ারা (৫৫) ও চর সরিষাবাড়ী গ্রামের বেলালের স্ত্রী লাকী (৩৫)।
তথ্য নিশ্চিত করে সরিষাবাড়ী হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সাহেদুর রহমান জানান,দুজন ভর্তি আছে। এখন অবস্থা ভালো। আগামী ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে।
দেওয়ানগঞ্জ উপজেলার গামারিয়া গ্রামের আমেদ মিয়ার ছেলে আনার মিয়া (১৫) রাজমিস্ত্রির কাজ শেষে বাড়ি ফেরার পথে চিকাজানী দীঘিরপাড় এলাকায় বজ্রপাতে তার মৃত্যু হয়।

অপরদিকে বকশীগঞ্জে নিহতরা হলেন, উপজেলার পূর্ব কলকীহারা গ্রামের মফিজল হকের ছেলে হরবাদশা মিয়া (৫০), আব্দুল খালেকের স্ত্রী আকিজা বেগম (৩০) ও ভাটি কলকহিারা গ্রামের কালা মিয়ার ছেলে খলিলুর রহমান(৫৫)। একই সময় বজ্রপাতে আরও ২টি গরু মারা গেছে। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!